সংবাদ শিরোনাম :
নেইমার আজ ‘আছাড়’ খেলেই ব্রাজিলিয়ানদের লাভ!

নেইমার আজ ‘আছাড়’ খেলেই ব্রাজিলিয়ানদের লাভ!

নেইমার আজ ‘আছাড়’ খেলেই ব্রাজিলিয়ানদের লাভ!
নেইমার আজ ‘আছাড়’ খেলেই ব্রাজিলিয়ানদের লাভ!

খেলাধুলা ডেস্কঃ নেইমারের আছাড় খাওয়ার ওপরই নির্ভর করছে রিওবাসীর বিনে পয়সার বিয়ার!

ব্রাজিলের রিও ডি জেনিরোর মানুষ আজ খুব করেই চাইবেন নেইমার যেন বারবার আছাড় খেয়ে পড়েন। এতে তাদেরই লাভ। ব্রাজিলিয়ান তারকা যতবার মাটিতে লুটিয়ে পড়বেন, ততবারই তারা পানশালায় বসে বিনে পয়সায় পান করতে পারবেন। উত্তর রিওর একটি পানশালা আজ সার্বিয়া ম্যাচের জন্য এমনই একটা ঘোষণা দিয়েছে।

বিশ্বকাপে ব্রাজিলের প্রথম দুটি ম্যাচেই প্রতিপক্ষের ট্যাকলে বারবার মাটিতে লুটিয়ে পড়েছেন নেইমার। বেশ কয়েকটি ছিল বাজে ট্যাকল, কয়েকবার তো ইচ্ছা করেই পড়ে গিয়ে বিতর্ক সৃষ্টি করেছেন। এই বিতর্কটা নিয়েই আসলে ব্যবসা করতে চাচ্ছেন রিওর সেই পানশালার মালিক।

সুইজারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ফাউলের শিকার হয়েছিলেন ১০ বার। দ্বিতীয় ম্যাচে কোস্টারিকার বিপক্ষে সে সংখ্যাটা কমে এসেছে চারে। নিজে চারবার ফাউল করেছেন, আবার ফাউল আদায় করতে ডাইভ দিয়েছেন চারবার। হলুদ কার্ডও দেখেছেন রেফারির সঙ্গে তর্ক করে।

ব্রাজিল-কোস্টারিকা ম্যাচের সবচেয়ে আলোচিত মুহূর্তটি ছিল নেইমারের কল্যাণেই। ডি-বক্সে কোস্টারিকার ডিফেন্ডার গঞ্জালেজ তাঁকে ভালোভাবে স্পর্শও করেননি, অথচ ব্রাজিল তারকা এমনভাবে পড়ে গেলেন, যেন তাঁকে টেনেহিঁচড়ে ফেলে দেওয়া হয়েছে! রেফারি সাদা চোখে ধরতে পারেননি এই অভিনয়। হল্যান্ডের রেফারি বিয়র্ন কাউপার্স পেনাল্টির বাঁশি বাজালেন। কোস্টারিকার খেলোয়াড়দের তীব্র প্রতিবাদে ভিএআরের সহায়তা নিলেন। রিপ্লেতে দেখা গেল, ভান করে পড়ে গেছেন নেইমার! অভিনয় আর কি! পেনাল্টিও সঙ্গে সঙ্গেই বাতিল। কিন্তু শেষে গোল করেই নিজের জাত চিনিয়েছেন নেইমার।

সার্বিয়ার বিপক্ষে আজ কেমন করবেন নেইমার। সেটা বড় প্রশ্ন। তবে ফ্রিতে পান করতে রিওবাসী যে নেইমারের অমঙ্গল কামনা করবেন না—এটা বলে দেওয়াই যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com